অনার্স ১ম বর্ষের ফলাফল প্রকাশিত, ফলাফল দেখুন এখানে

Honours-1st-Year-Resultজাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৪-১৫ ও ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২৪ মে ২০১৭ তারিখ প্রকাশ করা হয়েছে। গতবার এই পরীক্ষায় পাসের হার ছিলো ৯০.১১ শতাংশ।

সকল নোটিশ পেতে এখনি আমাদের গ্রুপে যুক্ত হোন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল তথ্য সবার আগে পেতে আমাদের গ্রুপে যোগ দিন
প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন, সংযোজন অথবা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফলাফল সম্পর্কে কোন প্রকার আপত্তি থাকলে সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ (২৪ মে) এর ১ মাসের মধ্যে স্ব-স্ব কলেজের অধ্যক্ষের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর আবেদন করতে হবে। উক্ত সময়ের পর ফলাফল সংক্রান্ত কোন ধরনের আপত্তি বা আবেদন কোনভাবেই গ্রহণযোগ্য হবেনা বলেও উক্ত বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে অনার্স ১ম বর্ষের ফলাফল লেখাপড়া বিডি থেকেও দেখা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষের ফলাফল দেখুন এখান থেকে

মোবাইল থেকে ফলাফল দেখতে সমস্যা হলে এখানে ক্লিক করুন

মোবাইলে এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার নিয়মঃ

মোবাইলে এসএমএস এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষের ফলাফল দেখতে নিচের নিয়ম অনুসরণ করুনঃ
আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU<space>H1<space>আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর
উদাহরণঃ NU<space>H1<space>10111868195
এরপর মেসেজটি পাঠিয়ে দেন 16222 এই নম্বরে।
উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৪-১৫ ও ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৬ সালের স্নাতক (সম্মান) ১ম বর্ষের তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা সারাদেশে ১লা নভেম্বর দুপুর ১ টায় শুরু হয়ে ১০ ডিসেম্বর ২০১৭ তারিখে শেষ হয়। সারাদেশে ৬৯৩ কলেজের ৩০ টি বিষয়ে মোট — জন শিক্ষার্থী — টি কেন্দ্রে এ পরীক্ষায় অংশ গ্রহণ করবে।
 এবার প্রথমবারের মত কোন প্রকার বিলম্ব ছাড়াই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের পরীক্ষা ২০১৬ সালেই অনুষ্ঠিত হয়।
এ ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী কিংবা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের এক মাসের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।