জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের নিয়মিত ও প্রাইভেট (নতুন সিলেবাস) এমএ/এমএসএস/এমবিএস/এমএসসি/ ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষা ০৩/০৪/২০১৭ তারিখ সোমবার হতে শুরু হয়ে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ১৪/০৬/২০১৭ তারিখ বুধবার শেষ হবে। সারাদেশে — টি কেন্দ্রে একযোগে সর্বমোট — টি কলেজের — জন পরীক্ষার্থী — টি বিষয়ে এ পরীক্ষায় অংশ গ্রহণ করবে। সময়সূচীতে উল্লেখিত দিনসমূহে বেলা ২ টা হতে পরীক্ষা আরম্ভ হবে।


জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল তথ্য সবার আগে পেতে আমাদের গ্রুপে যোগ দিন
০৯ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই সময়সূচী প্রকাশ করা হয়। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষানুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে। পরিবর্তিত সময়সূচী আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী






প্রকাশিত সময়সূচীর ব্যাপারে সংশ্লিষ্ট কারো কোন অভিযোগ থাকলে তা সময়সূচী প্রকাশের ১০ দিনের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানানোর জন্য অবহিত করা হয়েছে।
এছাড়াও পরীক্ষার্থীরা নিজ নিজ কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে পারবেনা। এক কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষা অন্য কলেজ/কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে বলেও সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হয়েছে।